সাতক্ষীরায় সাবিনা ও মাসুরাকে বিজয়ী সংবর্ধনা ও চেক প্রদান

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 36 ভিউজ

শহর প্রতিনিধি : সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে সাফ চ্যাম্পিয়নশীপে বিজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা
ফুটবল দলের অধিনায়ক সাতক্ষীরার কৃতি- সন্তান সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাসুরা পারভীন-কে বিজয়ী সংবর্ধনা ও চেক প্রদান করা হয়েছে। রবিবার (৪ডিসেম্বর) বিকাল ৪টায় সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ এর সার্বিক ব্যবস্থাপনায় অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী আরিফুর রহমান এর সভাপতিত্বে বিজয়ী সংবর্ধনা ও চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরার অরিরিক্ত পুলিশ সুপার
(প্রশাসন) মো. সজীব খান, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমানউল্লাহ-আল-হাদী, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার ও যুদ্ধকালীন অস্ত্র প্রশিক্ষক মীর মাহমুদ হাসান লাকী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী প্রমুখ।
এর আগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার
নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “সাফ চ্যাম্পিয়শীপে মহিলা ফুটবলে বাংলাদেশের বিজয় অর্জনে বিশেষ অবদান রাখা সাতক্ষীরার গর্বিত ২ সন্তানকে আমার ব্যক্তিগত উদ্যোগে সংবর্ধনা দিতে চেয়েছিলাম। সাতক্ষীরার গর্ব সাবিনা ও মাসুরাকে সংবর্ধনা দিতে পেরে আমি আজ খুবই আনন্দিত।
এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রফিকুজ্জামান খোকন,
সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেশ কুমার দাশ, ফিফা রেফারী তৈয়েব হাসান বাবু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহিন, মীর তাজুল ইসলাম রিপন, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সাতক্ষীরা কেন্দ্রীয় পালিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মো.
কামরুজ্জামান রাসেল, সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দীবা খান সাথী, শিমুন শামস্সহ জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ জেলার বিভিন্ন ক্লাবের কর্মকর্তা এবং খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।।
সাফ চ্যাম্পিয়নশীপে বিজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাতক্ষীরার কৃতি সন্তান সাবিনা খাতুনকে ৩ লক্ষ টাকা ও ডিফেন্ডার মাসুরা পারভীনকে ১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ
হাসান প্রিন্স।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন