সাতক্ষীরায় ৩০ আনসার ব্যাটালিয়নের ৩৪-তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন 

কর্তৃক shahjahan shahjahan
০ মন্তব্য 26 ভিউজ
শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা প্রতিনিধিঃ
সাতক্ষীরাতে উৎসব মুখর পরিবেশে ৩০ আনসার ব্যাটালিয়নের ৩৪-তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়েছে।   ১৯ ই জানুয়ারি বৃহস্পতিবার ৩০ আনসার ব্যাটালিয়নের সদর দপ্তর পুরাতন জমিদার বাড়ী এ প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়।
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক ও ৩০ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এনামুল খাঁন’ র সভাপতিত্বে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক ও খুলনা বিভাগের রেঞ্জ কমান্ডার শাহ্ আহম্মেদ ফজলে রাব্বী এর পক্ষে প্রধান অতিথি হিসাবে পায়রা উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন ঘোষনা করেন ১৪ আনসার ব্যাটালিয়নের পরিচালক  তরফদার মোঃ আলমগীর হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এর পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম (মঈন), সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান এর পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জনাব সেলিমুজ্জামান, জেলা কমান্ড্যান্ট খুলনা। মোরশেদা খানম, জেলা কমান্ড্যান্ট সাতক্ষীরা। চন্দন দেবনাথ, অধিনায়ক ০৩ আনসার ব্যাটালিয়ন। সঞ্জয় কুমার, জেলা কমান্ড্যান্ট যশোর ও জেলার বিভিন্ন স্তরের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ.কে.এম.নাজমুল হাসান ৩০ আনসার ব্যাটালিয়নের সার্বিক মঙ্গল কামনা করে, আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা প্ররেণ করেন।
এর আগে দিনের শুরুতে ফজরের নামাজের পরে ব্যাটালিয়ন মসজিদে দেশ,জাতি,আনসার বাহিনী ও ৩০ আনসার ব্যাটালিয়নের সার্বিক সাফল্য ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। এরপর আনুষ্ঠানিক ভাবে অধিনায়ক মহোদয় জাতীয় পতাকা উত্তোলন করেন, পরে অধিনায়ক ও প্রধান অতিথি সকল সদস্যদের উপস্থিতে বিশেষ দরবার নেন। দরবার শেষে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয় এবং সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন