সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে ব্যক্তি ও প্রতিষ্ঠানের অনুকুলে ৫৪ লক্ষ ৬১ হাজার টাকার চেক বিতরণ

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 240 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা ঃ সাতক্ষীরায় স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে সাতক্ষীরা জেলা পরিষদের আয়োজনে গরিব, অসহায় ও বিভিন্ন প্রতিষ্ঠানের অনুকুলে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯শে নভেম্বর) বেলা ১১ টায় জেলা পরিষদ চত্বরে এ চেক বিতরণ করা হয়।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক মাশরুবা ফেরদৌসের সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

এসময় সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু মৃত্যুর পর দেশের উন্নয়ন থমকে গিয়েছিল কিন্তু জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে গরীব অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা দিয়ে আসছে। সে ধারাবাহিকতায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের নামে চেক বিতরণ করা হচ্ছে।

উল্লেখ্য ৬০৩ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অনুকূলে ৫৪ লক্ষ ৬১ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো. আল-ফেরদাউস আলফা, ওবায়দুর রহমান লাল্টু, এস এম মাকসুদর রহমান মুকুল, মো. আব্দুল হাকিম, মো. মহিতুর রহমান, শাহনওয়াজ পারভীন মিলি,মতিয়ার রহমান গাজী, রোজিনা কান্টু, হিসাব কর্মকর্তা আবু হুরায়রা প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস এম খলিলুর রহমান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন