সাতক্ষীরা তালায় মেডিকেলে চান্স পাওয়া অসহায় মারুফার পড়াশোনার দায়িত্ব নিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ।

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 62 ভিউজ

মোঃ আকবর হোসেন, তালাঃ
সাতক্ষীরা তালায় মেডিকেলে চান্স পাওয়া অসহায় মারুফার পড়াশোনার দায়িত্ব নিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ।

রবিবার(১০ এপ্রিল) সকালে, সাতক্ষীরা জেলা প্রশাসক তার কার্যালয়ে মারুফা ও তার পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন৷

এসময় জেলা প্রশাসক মারুফার পরিবারের সার্বিক খোজ খবর নেন এবং মারুফার মেডিকেলে পড়াশোনার জন্য সকল ধরণের সহযোগিতার আশ্বাস দেন৷ এসময় আরও উপস্হিত ছিলেন,সাতক্ষীরা সদর ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি৷
সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, তালা উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস, তালা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ আব্দুর রহমান, তালা মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম, মারুফার পিতা আজিত বিশ্বাস, মা তাসলিমা বেগম৷

এ বিষয়ে তালা উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস বলেন, জেলা প্রশাসক মহদয় মারুফা ও তার পরিবারের সাথে দেখা করেছেন। তিনি মেডিকেলে পড়াকালীন সকল খরচ বহনের আশ্বাস দেন।

উল্লেখ্য যে, মারুফা ২০২১-২০২২ শিক্ষাবর্ষে মেডিকেলে ভর্তি পরীক্ষায় কৃতকার্য হয় এবং সাতক্ষীরা মেডিকেলে ভর্তির সুযোগ পায়। কিন্তু অভাব অনাটনের জন্য তার পরিবার ভর্তি ও লেখাপড়ার খরচ বহন করার জন্য মানুষিক ভাবে ভেংগে পড়েন৷ এ সময় সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির মারুফার মেডিকেলে পড়ার খরচ বহন করার আশ্বাস প্রদান করেন৷ মারুফা তালার জেয়ালা নলতা মৎস্যজীবী বাবা আজিত বিশ্বাস ও গৃহিণী তাসলিমা বেগমে কন্যা, তিন সন্তানের মধ্যে মারুফা বড়। তিনি তালা মহিলা কলেজ থেকে উচ্চ মাধ্যমিকে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন