সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন,১৩ টি পদের বিপরীতে ৪৩ টি মনোনয়ন পত্র দাখিল

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 76 ভিউজ

ডেস্ক রিপোর্ট ঃ
সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন-২০২২-২৩ এর মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন মঙ্গলবার ১৩টি পদের বিপরীতে ৪৩টি মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।
প্রধান নির্বাচন কমিশনার আব্দুল গফুর সরদার জানান, সভাপতি পদে ৫ জন মকসুমুল হাকিম, এম কামরুজ্জামান, আবু নাসের মো: আবু সাঈদ, জিএম নুর ইসলাম ও মোজাফফর রহমান।
সহ-সভাপতি পদে ৩ জন বীরমুক্তিযোদ্ধা কালিদাস রায়, হাবিবুর রহমান ও জাহাঙ্গীর আলম কবীর। সাধারণ সম্পাদক পদে ৩ জন মোহাম্মাদ আলী সুজন, মোস্তাফিজুর রহমান উজ্জল ও মো: আসাদুজ্জামান আসাদ।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩ জন সেলিম রেজা মুকুল, এম রফিক ও এসএম মহিদার
রহমান, সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন মীর আবু বকর, আব্দুল আলিম ও এম শাহীন গোলদার, সাহিত্য।সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ৩ জন জান্নাতুল ফেরদৌস, শাকিলা ইসলাম জুঁই ও এসএম আকরামুল ইসলাম।
অর্থ সম্পাদক পদে ৩ জন মো: আবুল কালাম, আমিনুর রশীদ ও কাজী জামাল উদ্দীন মামুন।
দপ্তর সম্পাদক পদে ৩ জন শহিদুল ইসলাম, এম বেলাল হোসেন ও মাহফিজুল ইসলাম আক্কাস।
৫টি নির্বাহী সদস্যের বিপরীতে ১৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন শেখ মাসুদ হোসেন, হাবিবুর রহমান হাবিব, কাজী শওকাত হোসেন ময়না, মনিরুল ইসলাম মনি, ইয়ারব হোসেন, শেখ ফরিদ আহমেদ ময়না, এম ঈদুজ্জামান ইদ্রিস, কামরুল হাসান, আক্তারুজ্জামান বাচ্চু, আবু তালেব মোল্যা, জিএম আদম শফিউল্লাহ, মাসুদুর জামান সুমন, খালিদ হাসান, এসএম রেজাউল ইসলাম, হাফিজুর রহমান, মেহেদী আলী সুজয় ও ফয়জুল হক বাবু।
মনোনয়নপত্র গ্রহনের সময় সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন কমিশনের সদস্য খন্দকার আনিসুর রহমান উপস্থিত ছিলেন।ফিরোজ হোসেন / সাতক্ষীরা ট্রিবিউন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন