সাতক্ষীরা বসুন্ধরা টাওয়ার হতে পন্য কিনে সৌজন্য কুফনে ১ম পুরুষ্কার মটর সাইকেল পেলেন মোঃ আরজেদ ।

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 158 ভিউজ

শাহ জাহান আলী(মিটন), সাতক্ষীরা ঃ সাতক্ষীরা বসুন্ধরা টাওয়ার হতে পন্য কিনে সৌজন্য কুফনে ১ম পুরুষ্কার মটর সাইকেল পেলেন পলাশপোল গ্রামের মোঃ আরজেদ আলী ৷ গত ২০শে জুলাই বসুন্ধরা টাওয়ার ব্যবসায়ী সমিতির উদ্যোগে লাকী কুফন ড্র ২০২২ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিজয়ীদের মাঝে ৫১ টি পুরস্কার বিতরণ করা হয়। সাতক্ষীরা শহরের পলাশপোলস্থ বসুন্ধরা টাওয়ার মার্কেটে এ পুরষ্কার বিতরণ করা হয়।সেই কুফন লটারীর মাধ্যমে প্রথম পুরস্কার একটি রানার ডায়ান এইটটি গাড়ি ও শেষ পুরষ্কার একটি ফ্রিজসহ মোট ৫১ টি পুরস্কার প্রদান করে। কিন্তু প্রথম পুরস্কার মটর সাইকেল পাওয়া ব্যক্তির কুফনে ফোন নাম্বার ভূল থাকায় ঠিকানা পাওয়া যায়নি।
আজ ২৫ শে জুলাই ১ম পুরস্কার মটর সাইকেল পাওয়া ব্যক্তির ঠিকানা পাওয়ার পরে সাতক্ষীরা শহরের পলাশপোলস্থ বসুন্ধরা টাওয়ার মার্কেটে ১ম পুরস্কার মটর সাইকেলটি প্রদান করা হয়।
১ম পুরস্কার মটর সাইকেলটি প্রদান করেন ৮নং ওয়ার্ড এর কাউন্সিলর জনাব মোঃ শফিকুল ইসলাম বাবু মহাদয় সহ বসুন্ধরা টাওয়ার ব্যবসায় সমিতির সভাপতি মোঃ সওকাত আলী, সাধারণ সম্পাদক শেখ সাকিব হাসান (টুটুল) কোষাধ্যক্ষ মোঃ মেহেদী হাসানের উপস্থিতিতে পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার প্রাপ্তির নাম মোঃ আরসেদ নিউমার্কেট মোড়, পলাশপোল, সাতক্ষীরা।শেখ শহিদুল ইসলাম( কিডস ওয়ার্ড) শেখ আব্দুল আহাদ ( নুসরাত ফ্যাশন) তরিকুল ইসলাম (আঁচল) মোঃ রবিউল ইসলাম (জেন্টস কালেকশন) মোঃ তুহিন হোসেন ( জামিল ক্লথ ষ্টোর) শেখ আজমল হোসেন (চায়না ক্লথ) মোস্তফা সাইদুজ্জামান (হাওলাদার গার্মেন্টস)প্রসান্ত কুমার (দক্ষিণ বাংলা সমবায় সমিতি) নাজমুল হাসান বাদল (নেক্সট লেবেল) বদরুল নাহার দিপা ( এটি ফ্যাশন)আব্দুল মালেক ( ফিটনেস জীম) আশিক চৌধুরী (পুল জোন) শিল্পী (নারফেক্স বিউটি পার্লার) এবং কেনা কাটা গার্মেন্টস এর সত্তাধিকারী মোঃ আনোয়ার হোসেন

সম্পর্কিত পোস্ট

মতামত দিন