নিজস্ব প্রতিবেদকঃ সাতক্ষীরা মেডিকেল কলেজে করোনা টেস্টের আরটি পিসিআর ল্যাব উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) বেলা ১১টায় কলেজের ২য়তলায় এই ল্যাবের আনুষ্ঠানিক উদ্বোধন করাহয়।

মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রুহুল কুদ্দুস’র সভাপতিত্বে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে পিসিআর ল্যাব এর উদ্বোধন করেন মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সাতক্ষীরা- ২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

দীর্ঘদিন পর করোনা টেস্টের পিসিআর ল্যাব স্থাপনের মধ্যদিয়ে সাতক্ষীরাবাসীর দাবী পূরণ হল। মেডিকেল কলেজে কয়েক মাস আগে করোনা টেস্টের মেশিন পিসিআর ল্যাব আসলেও দক্ষ টেকনিশিয়ান ও যন্ত্রপাতির অভাব থাকায় এতো দিন তা চালু করা সম্ভব হয়নি ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য দের মাঝে উপস্থিত ছিলেন,সাতক্ষীরা জেলা প্রশাসিক এস.এম মোস্তফা কামাল,মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. শেখ কুদরত ই খুদা, সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু,প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপ্পি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন প্রমুখ। নমুমা সংগ্রহের মাধ্যমে সাতক্ষীরা মেডিকেল কলেজে করোনা টেস্ট শুরু করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন