সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: কুদরত-ই-খুদা ওএসডি

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 133 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা ঃ
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: কুদরত-ই- খুদাকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছে। তবে কি কারণে তাকে ওএসডি করা হয়েছে,তা জানা যায়নি।
গত ২২ নভেম্বর সাতক্ষীরা মেডিকেল কলেজের ই-মেইলে মেডিকেল কলেজের পরিচালক ডা: কুদরত-ই- খুদার ওএসডি সংক্রান্ত একটি পত্র স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে পাঠানো হয়েছে। বিষয়টি বুধবার সকালে মেডিকেল কলেজ সূত্রে প্রকাশ পেয়েছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজের আবাসিক মেডিকেল অফিসার ডা: মারুফ আহমেদ বলেন, মেডিকেল কলেজের পরিচালক ডা: কুদরত-ই- খুদা স্যারকে তিনদিনের মধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয় (ডিজি)তে যোগদানের একটি পত্র ই মেইলে এসেছে বলে আমি শুনেছি। তবে কি কারনে তাকে ওএসডি করা হয়েছে সেটি জানি না।

সাতক্ষীরা মেডিকেল কলেজের অতিরিক্ত পরিচালক(এডি) ডা. অজয় কুমার সাহা বলেন, আমরা লোকমুখে শুনছি পরিচালক স্যারকে ওএসডি করে ডিজিতে যোগদান করতে বলা হয়েছে। কিন্তু এ সংক্রান্ত কোন চিঠি বা অফিসিয়ালি কিছুই পাইনি।

এবিষয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজের পরিচালক ডা: কুদরত ই খুদার ব্যহৃত নাম্বারে একাধিবার ফোন দিলেও তিনি রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, ৪ দিন নিখোঁজের পর গত ৪ অক্টোবর সাতক্ষীরা মেডিকেল কলেজের লিফটের নিজ থেকে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর লাশ করা হয়। এঘটনায় প্রয়াত বীর মুক্তিযোদ্ধার সন্তান আব্দুল্লাহ বাদী হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজের পরিচালক ডা: কুদরত ই খুদাকে প্রধান আসামী একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় তিনি আদালত থেকে জামিন নিয়েছেন।
২৩/১১/২২

সম্পর্কিত পোস্ট

মতামত দিন