সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগনেতা পায়ে গুলিবিদ্ধ

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 45 ভিউজ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা ঃ সাতক্ষীরার বাঁশদহা শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান মোশা গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার দুপুরে কলেজ থেকে বের হয়ে সাতক্ষীরা শহরে আসার পথে তিনি অজ্ঞাত দূর্বৃত্তের ছোড়া গুলিতে পায়ে গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ফজলুর রহমান মোশা সদর উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।
বাঁশদহা শহীদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক জানান,অধ্যক্ষ ফজলুর রহমান মোশা কলেজের কাজ শেষে দুপুর সাড়ে বারোটার দিকে সাতক্ষীরা শহরের উদ্দেশ্যে মোটরসাইকেলে বের হয়ে যান। কলেজের গেট থেকে অল্প একটু দূরেই বাঁশদহা গ্রামের আব্দুল জলিলের বাড়ির সামনে পৌছালে পেছন থেকে মাথায় হেলমেট পরিহিত অজ্ঞাত মোটরসাইকেল আরোহী দূর্বৃত্তরা গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুজিত রায় জানান, ফজলুর রহমান মোশার পায়ে যে গুলি লেগেছে,তা ভেদ করে বেরিয়ে গেছে। তার পা এক্সে করে তাকে সামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।
সাতক্ষীরা সদর থানার ওসি স.ম কাইউম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলি করার কারণ ও কারা এ ঘটনার সাথে জড়িত, তা অনুসন্ধ্যান করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।##

সম্পর্কিত পোস্ট

মতামত দিন