সামেকের ডা. কামরুজ্জামানের রাজকীয় বিদায়ী সংবর্ধনা দেয়ার প্রতিবাদে ব্যতিক্রমী মানববন্ধন

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 38 ভিউজ

নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরা মেডিকেল কলেজের দূর্নীতিবাজ অধ্যাপক ডা: কামরুজ্জামানের রাজকীয় বিদায়ী সংবর্ধনা দেয়ার প্রতিবাদে এক ব্যতিক্রমী মানববন্ধন ও কালো পাতাকা প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরাবাসীর ব্যানারে মঙ্গলবার বেলা ১১টায় মেডিকেল কলেজের গেটের সামনে অনুষ্ঠিত হয় উক্ত মানববন্ধন।
সাবেক ছাত্রলীগ নেতা শেখ মারুফ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রভাষক আমিনুর রহমান, জিল্লুর রহমান, ডা: প্রকাশ কুমার প্রমুখ।
বক্তারা বলেন, মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিকস সার্জেন্ট ডাঃ এ.এইচ.এম.এস কামরুজ্জামান ক্রয় কমিটির মাধ্যমে হাতিল ফার্ণিচার কোম্পানীর সঙ্গে গোপন চুক্তি মাফিক মেডিকেল কলেজের ৫০ লাখ টাকার ল্যাব যন্ত্রপাতি, এসি মেশিন ও আসবাবপত্র ক্রয় করে তৎকালীন অধ্যক্ষ চলে যাওয়ার পর ইনটেক অবস্থায় ওই মালামাল তিনি অন্যত্র বিক্রি করেন। এ ছাড়া হাতিল কোম্পানীর কাছ থেকে কমিশন বাবদ তিনি লুটেছেন বহু টাকা। এমন একজন দূর্ণীতিবাজ ডাঃ কামরুজ্জামানের অবসরে যাওয়া নিয়ে মেডিকেল কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ডাঃ শামছুজ্জামান স্বাক্ষরিত এক চিঠিতে মেডিকেল কলেজের এক্সাম হলে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বহু টাকা খরচ করে রাজকীয় কায়দায় বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়। এরই প্রতিবাদে মানববন্ধন কর্মসুচির সাথে কালো পতাকা প্রদর্শনী অনুষ্ঠিত হয়। বক্তারা অবিলম্বে দুর্নীতিবাজ ডাঃ কামরুজ্জামানের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন