সুন্দরবনে বাঘের আক্রমণে জেলে নিখোজ, মেলেনি লাশ

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 280 ভিউজ

নিজস্ব প্রতিবেদকঃ
পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের পায়রাটুনি এলাকায় বাঘের আক্রমণে মুজিবর রহমান (৫০) নামে এক জেলে নিহত হয়েছেন। সোমবার (২০ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে বাঘের আক্রমণের শিকার হন তিনি। নিহত মুজিবর শ্যামনগরের গাবুরা ইউনিয়নের পারশেখালী গ্রামের আক্কাস আলীর ছেলে।

শ্যামনগরের মুন্সিগঞ্জ ইউপি সদস্য আনারুল ইসলাম জানান, তিন দিন আগে পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের কৈখালী স্টেশন থেকে পাশ নিয়ে সহযোগী জেলেদের সঙ্গে চুনকুড়ি এলাকার মহাজন অহিদুল মিস্ত্রির নৌকায় সুন্দরবনে যান মুজিবর রহমান। সোমবার বিকালে তিনি বাঘের আক্রমণের শিকার হয়েছেন। সন্ধ্যা পর্যন্ত তার মৃতদেহ উদ্ধার করা যায়নি।

পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের কৈখালী স্টেশন অফিসার হারুন-অর রশিদ জানান, বৈকেরি এলাকায় বাঘের আক্রমণে এক জেলের মৃত্যুর খবর পেয়েছি। সহযোগীরা মৃতদেহ নিয়ে লোকালয়ে ফিরলে বিস্তারিত জানা যাবে।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ কর্মকর্তা এমএ হাসান বলেন, গত বছর একইস্থানে এক মৌয়াল বাঘের আক্রমণে নিহত হন। আজ একজন মৎস্যজীবী নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করা যায়নি। সঙ্গীরা ফিরে এসেছেন। আগামীকাল (২১ ডিসেম্বর) সকালে বন বিভাগের পক্ষ থেকে মরদেহ উদ্ধার অভিযান পরিচালনা করা হবে। ফিরোজ/ সাতক্ষীরা ট্রিবিউন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন