স্কুল ছাত্রী হত্যার অভিযোগে পিতাও সৎ মা আটক

কর্তৃক ferozsatkhira
০ মন্তব্য 107 ভিউজ

সাতক্ষীরা ট্রিবিউন ঃঃ তালার পল্লীতে স্কুল ছাত্রীকে হত্যার অভিযোগ পিতা ও সৎ মাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এঘটনায় হত্যা হওয়া স্কুল ছাত্রীর মা থানায় একটি মামলা জমা দিয়েছেন বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, তেঁতুলিয়া ইউনিয়নের সুকদেবপুর গ্রামের মৃত আফতাব মাহমুদে ছেলে মফিজুল মাহমুদ(৩২) ও মফিজুল মাহমুদের স্ত্রী শেফালী বেগম(২৫)।

প্রকাশ, গত মঙ্গলবার (৩০ আগস্ট) উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সুকদেবপুর গ্রামের মফিজুল মাহামুদের মেয়ে ও সুকদেবপুর প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী আখি খাতুন রাতে নিজ ঘরে ঘুমাতে যান। বুধবার সকালে আখি ঘুম থেকে না উঠায় পরিবারের সদস্য তাকে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়। এলাকার স্থানীয় চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা অন্তে আখিকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করেন।

কিন্তু অভিযোগ উঠে সৎ মা শিফালী বেগম নানান বাহানা সহ কারণ-অকারণে আখিকে মারপিট করত এবং আখির পিতা বাড়িতে না থাকার সুযোগ কাজে লাগিয়ে আখিকে খেতেও দিত না। ধারণা করা হচ্ছে কয়েকদিন খেতে না দেওয়াসহ অসহনীয় মারপিটের কারণে মৃত্যু বরণ করেছেন কন্যা শিশু আখি।
এঘটনায় বৃহস্পতিবার (১সেপ্টম্বার) আখির গর্ভধারীনি মা অন্তরা বেগম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে উক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেন থানা পুলিশ। যার মামলা নং-০৩ তারিখ-০১.০৯.২২

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি)আবু জিহাদ ফখরুল আলম খান জানান, হত্যা হওয়া আখির মায়ের মামলা দায়ের করায় দুই জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন