স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে সাতক্ষীরায় রাগবি প্রতিযোগিতা অনুষ্ঠিত।

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 270 ভিউজ

বিজয়ের ৫০ বছর পুর্তি ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সহোযোগিতায় ও সাতক্ষীরা রাগবি ক্লাব এর আয়োজনে সাতক্ষীরাতে বিজয় দিবস রাগবি ফেস্টিভ্যাল ২০২১ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৬ ডিসেম্বর সাতক্ষীরা পিটিআই মাঠে বালক ও বালিকা ৪টি দল নিয়ে রাগবি প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বালকে কপোতাক্ষ রাগবি দল কে ০৫-৩০পয়েন্টে হারিয়ে বেতনা রাগবি দল জয়লাভ করে এবং বালিকা- ইসামতী রাগবি দল কে ০০-১০পয়েন্টে হারিয়ে পি.টি.আই রাগবি দল জয়লাভ করে।

প্রতিযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সুলতানপুরের কাঁচা পাকা বাজার সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাবু, সাতক্ষীরা ফুটবল এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স, সাতক্ষীরা জেলার সাবেক ক্রীড়াবিদ লিয়াকত হোসেন।

প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদশ্য ও লেকভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্ট এবং তুফান কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তানজিম কালাম তমাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারন সম্পাদক সাইদুর রহমান শাহিন। প্রতিযোগিতা পরিচালনা করেন সাতক্ষীরা রাগবি ক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ রাগবি ফেডারেশনের ভি.সি আল ইমরান, উপস্থিত ছিলেন রাগবি ক্লাবের সহকারী প্রশিক্ষক- আদনান আহম্মেদ প্রত্যাসা, তাছাড়া উপস্থিত ছিলেন রাহাত রাজা – পরিচালক কৃষি ও কৃষকের গল্প পরিবার। ইয়ারুল ইসলাম ক্যামেরা ম্যান (এ টি এন বাংলা) ইউনিক রাগবি ক্লাব তালা এর প্রশিক্ষক দেব কান্ত দাস সহ প্রমুখ।

এসময় অতিথিগন মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ রাগবি ফেডারেশন ও সাতক্ষীরা রাগবি ক্লাবের কার্যক্রমকে সাধুবাদ জানান, সাথে যুব সমাজকে মাদক থেকে মাঠে ফেরার আহব্বান জানান এবং রাগবি খেলা কে এগিয়ে নিতে দিক নির্দেশনা প্রদান করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন