সরকারের চূড়ান্ত স্বেচ্ছাচারীতা আর মাফিয়াদের দৌরাত্মে দেশের মানুষ আজ পুরোপুরি জিম্মি-সাইফুল হক

কর্তৃক X88131psUBMW
০ মন্তব্য 263 ভিউজ

আজ সকালে সাতক্ষীরায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির জেলা প্রতিনিধি সম্মেলনে পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, সরকারের চূড়ান্ত স্বেচ্ছাচারীতা আর মাফিয়াদের দৌরাত্মে দেশের মানুষ আজ পুরোপুরি জিম্মি। কোথাও কারও কোন জবাবদিহিতা না থাকায় দেশে এখন গণতন্ত্রের পরিবর্তে স্বেচ্ছাতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে; দায়বদ্ধতার পরিবর্তে মাফিয়া রাজত্ব কায়েম হয়েছে। ক্ষমতায় থাকতে এখন জনগণের সম্মতি ও সমর্থনের প্রয়োজন না থাকায় স্বার্থান্বেষী কোটারী গোষ্ঠী ইচ্ছাতেই এখন একের পর গণবিরোধী ও হটকারী সিদ্ধান্ত নেয়া হচ্ছে।ভোটের অধিকার কেড়ে নেবার পর এখন ভাতের অধিকারও কেড়ে নেয়া হচ্ছে; মর্যাদা নিয়ে বেঁচে থাকা ও নিরাপদে ধর্ম পালনের অধিকারও আজ গুরুতর হুমকির মুখে।
তিনি বলেন, আইনী গণতান্ত্রিক ও সাংবিধানিক প্রতিষ্ঠানসমূকে দুর্বল ও ছত্রভঙ্গ করে দেওয়াও মানবিক ও গণতান্ত্রিক অধিকারের নূন্যতম কোন রক্ষাকবচ নেই।ফলে গোটা দেশ এক ধরতে নৈরাজ্যকর ও অকার্যকরি ব্যবস্থায় পর্যবসিত হয়েছে।
তিনি বলেন,এই প্রবল কর্তৃত্ববাদী ব্যবস্থা বিদায় দেয়া ছাড়া দেশ অ জনগণের মুক্তি নেই।
তিনি দেশ ও জনগণকে রক্ষায় সকল প্রগতিশীল, গণতান্ত্রিক ও ছবি শক্তির ঐক্য বদ্ধ গণসংগ্রাম জোরদার করতে পার্টির নেতা কর্মীদের প্রতি আহবান জানান।
সাতক্ষীরায় কলেজ রোডে পার্টির জেলা কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
পার্টির নেতা এটিএম রইফ উদ্দীন সরদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় আরও বক্তব্য রাখেন জেলা কমিটির নেতা মণিন্দ্রনাথ মন্ডল, মুনসুর রহমান, প্রফুল্ল মন্ডল, আশুতোষ বিশ্বাস, নিতাই চন্দ্র গাইন বিশ্নুপদ মন্ডল দেবল বৈরাগি প্রমুখ।
সভায় এ টি এম রইফ উদ্দীন সরদারকে আহবায়ক ও মুনসুর রহমানকে সদস্য সচিব করে জেলা আহবায়ক কমিটি পুনর্গঠন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন